Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সাম্প্রতিক কর্মকান্ড

১। প্রত্যেক এক্সচেঞ্জের অভিযোগ কেন্দ্রে আগত জানুয়ারী/১৮খ্রিঃ মাসে মোট ২৬৪টি টেলিফোনের অভিযোগ পাওয়া যায়। ত্রুটিযুক্ত টেলিফোনের অভিযোগ পাওয়ায় সংশ্লিষ্ট এক্সচেঞ্জের দায়িত্বপ্রাপ্ত লাইন স্টাফ দ্বারা অভিযোগ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ত্রুটি নিষ্পত্তি করা হয়। 

২। জানুয়ারী/২০১৮খ্রিঃ মাসে মোট ০৫ টি নতুন টেলিফোন সংযোগের আবেদন পাওয়ার সাথে সাথে টেলিফোন সংযোগের ডিমান্ড নোট ইস্যু করা হয়। অতঃপর গ্রাহক কর্তৃক ড্রপওয়্যার ও টেলিফোন সেট ক্রয় করে অবহিত করার ২৪ঘন্টার মধ্যে সংযোগ দেয়া হয়। 

৩। চলতি মাসে গ্রাহকের আবেদন পাওয়ার এক সপ্তাহের মধ্যে ০৩ টি এডিএসএল ইন্টারনেট সংযোগ প্রদান করা হয়।

৪। গ্রাহক কর্তৃক টেলিফোন আনলক করার অনুরোধে জানুয়ারী/১৮ খ্রিঃ মাসে মোট ৩০ জন গ্রাহকের টেলিফোন আনলক করা হয়।